সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শাল্লায় পুলিশের উপর হামলা প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভ মিছিল

শাল্লায় পুলিশের উপর হামলা প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভ মিছিল

শাল্লা(সুনামগঞ্জ) প্রতিনিধি::

সুনামগঞ্জের শাল্লায় রাজাকার পরিবার কর্তৃক পুলিশের উপর হামলার ঘটনায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন উপজেলার বীর মুক্তিযোদ্ধারা। শনিবার (৩০ এপ্রিল) দুপুরে উপজেলা শহীদ মিনারে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যৌথ আয়োজনে-এ বিক্ষোভ মিছিল বের করা হয়। এসময় বীর মুক্তিযোদ্ধা জয় কুমার বৈষ্ণব, জগদীশ সরকার, শাল্লা ইউপি চেয়ারম্যান আব্দুস ছত্তার মিয়া, বীরঙ্গনা নারীসহ অন্যান্য বীর মুক্তিযোদ্ধাবৃন্দ বক্তব্য রাখেন।
এসময় রাজাকার পরিবার কর্তৃক পুলিশের উপর বর্বরোচিত হামলার তীব্র নিন্দা জানান তারা। বক্তারা বলেন ১৯৭১-এর পরাজিত শক্তি এখনো নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এদের বিরুদ্ধে পুলিশকে কঠোর হতে হবে। পুলিশের উপর হামলার সময় নারীদের ঢাল হিসেবে ব্যবহার করে রাজাকারের উত্তরসূরিরা। প্রত্যেক অপরাধীকে গ্রেফতার করার দাবি জানান মুক্তিযোদ্ধারা।

উল্লেখ্য, গত ১৫ এপ্রিল বিকেল পৌনে ৬টার দিকে শাল্লা থানার অদূরে বাহাড়া ইউপিতে অবস্থিত সুলতানপুর গ্রামের রাজাকার পরিবারের উত্তরসূরিরা সংবদ্ধ হয়ে পুলিশের উপর হামলা চালায়। অতর্কিত হামলায় এসআই আল মামুনসহ ২জন পুলিশ আহত হয়।

এবিষয়ে শাল্লা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বলেন পুলিশের উপর হামলার ঘটনায় ৩০ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। এরমধ্যে ৪জনকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে বলে জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com